দেশজুড়ে

রাজধানীতে ভাড়া বাসা থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর বনশ্রীর একটি ভাড়া বাসা থেকে বাংলা ট্রিবিউনের সহ-সম্পাদক মনসুর আলীর (৩৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় বাইরে থেকে কল দিয়ে সাড়া না পেয়ে বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকালে গৃহপরিচারিকা এসে ডাকাডাকি করে সাড়া নে পেয়ে সে ফেরত চলে যায়।

জানা যায়, নিহত মনসুর সারাবাংলা ডট নেটের সাংবাদিক মনজিৎ মিত্রসহ ওই বাসায় ভাড়া থাকতো। শুক্রবার রাতে মনজিৎ বাসায় ছিলেন না। সেদিনই রাত ১২টার পর অফিস থেকে ফেরার পর মনসুরের সাথে আর কারও যোগাযোগ হয়নি।

পুলিশ জানায়, ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মনসুরের মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

হার্ট অ্যাটাক থেকেই সাংবাদিক মনসুর আলী (৩৩) মারা যেতে পারেন বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস। রবিবার (১৭ নভেম্বর) তিনি মনসুরের ময়নাতদন্ত করেছেন।

ময়নাতদন্ত শেষে ডা. প্রদীপ বিশ্বাস বলেন, ‘হার্ট অ্যাটাক থেকে হয়তো তিনি মারা গেছেন। বাহ্যিকভাবে আমরা কিছু পাইনি। শরীরে কোনও আঘাতের চিহ্নও নাই। তবে ভিসেরা রিপোর্টের জন্য তার ফুসফুস, হার্ট ও রক্ত সংগ্রহ করা হয়েছে।’

মনসুর আলী ২০১৭ সালে বাংলা ট্রিবিউনে সহ-সম্পাদক পদে যোগ দেন। এর আগে তিনি দৈনিক ইত্তেফাকে কর্মরত ছিলেন। তার বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়।

Related Articles

Leave a Reply

Close
Close