দেশজুড়েপ্রধান শিরোনাম

রাজধানীর কদমতলীতে ৬৩ কেজি গাঁজাসহ ৩ জন আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ৬৩ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের তেজগাঁও বিভাগ।

আটকরা হলেন- মো. রমজান মিয়া (৫০), মো. দিলু মিয়া (৪৮) ও মো. রমজান মিয়া (২০)।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার (এসি) মুজিব আহম্মদ পাটওয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন।

এসি মুজিব আহম্মদ পাটওয়ারী বলেন, বুধবার (২৬ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭ টার দিতে কদমতলী থানার মাতুয়াইলে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটের সামনে থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়। আটকরা একটি সবজির পিকআপের ভেতরে গাঁজা লুকিয়ে কুমিল্লা থেকে ঢাকায় নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়।

তিনি বলেন, মাতুয়াইলে নেমে তিনজনই চটের বস্তা নিয়ে মাতুয়াইলে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটর সামনে দাঁড়িয়ে ছিলো। তাদের মধ্যে একজন ভ্যানগাড়ি ভাড়া করতে যায়। এসময় পুলিশ তাদের দিকে এগিয়ে গেলে তিনজনই দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তিনজনকেই ধরতে সক্ষম হয়। উদ্ধার হওয়া তিনটি চটের বস্তায় মোট ৬৩ কেজি গাঁজা পাওয়া গেছে। এসব গাঁজগুলো কসটেপ দিয়ে মোড়ানো ছিল।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বলেন, আটক তিনজনই পেশাদার মাদক কারবারি। তারা কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন জায়গায় বিক্রি করতো। কৌশল হিসেবে তারা সবজির পিকআপের মধ্যে গাঁজা লুকিয়ে আনতো।

আটকদের বিরুদ্ধে কদমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close