দেশজুড়েপ্রধান শিরোনাম

রাজধানীসহ সারা দেশে শীতের তীব্রতা বেড়েছে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গতকাল সোমবার(৬ জানুয়ারি) থেকে দেশের বেশ কিছু অঞ্চলে বইছে তীব্র শৈত্যপ্রবাহ। আজ (মঙ্গলবার) তা অব্যাহত রয়েছে। এই শৈত্যপ্রবাহ ও শীত আরও তীব্র হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।এদিকে হালকা বৃষ্টিও বইছে কোথাও কোথাও। এ বৃষ্টিও অব্যাহত থাকতে পারে। আজ দেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আজ সকাল ৭টা পরবর্তী ৬ ঘণ্টায় ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এ অঞ্চলের আজকের সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলা থাকতে পারে। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। উত্তর/উত্তর-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৬ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস বইতে পারে বলেও জানানো হয় এ অঞ্চলের পূর্বাভাসে।

এদিকে মঙ্গলবার(৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা আছে, দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে ও বিস্তার লাভ করতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

আগামী দুই দিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। তার পরবর্তী পাঁচ দিনের প্রথমার্ধে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেও জানায় আবহাওয়া অফিস।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close