দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

রাজনৈতিক কোন চাপ আমাদের কারো মধ্যে নেই ; সিইসি

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক কোন চাপ আমাদের কারো মধ্যে নেই, আমরা স্বাধীনভাবে কাজ করছি ও স্বাধীনভাবে কাজ করবো বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

মঙ্গলবার (১ মার্চ) সকাল ১০ টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও স্মৃতিচারন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এসময় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালয়ের সঙ্গে উপস্থিত ছিলেন ৪ নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা, আহসান হাবীব খান, মো. আলমগীর ও আনিছুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনার আরো বলেন, বিএনপি কি বলেছেন আমরা শুনেছি। আমাদের উপর যেহেতু একটি দায়িত্ব এসেছে, আগামী নির্বাচন করার জন্য। কিভাবে তাদের সাথে আমরা যোগাযোগ করবো বা মোকাবেলা করবো। সেগুলো পরে আমরা নিজেদের মধ্যে আলোচনা করবো। আমরা রাজনৈতিক নেতৃত্বের মধ্যেও একটা তাদের সমঝোতা ও তাদের মধ্যে আলাপ আলোচনা প্রত্যাশা করি।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার। সফরসঙ্গী হিসাবে সাথে ছিলেন নির্বাচন সচিবালয়ের সচিব হুমায়ুন কবীর খোন্দকার। এসময় ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম, জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন।

স্মৃতিসৌধে বীর শহীদদের বেদীতে পুষ্পস্তবক অর্পন করে নির্বাচন কমিশনারগন। পরে স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

আনুষ্ঠানিকতা শেষে বেলা ১০টা ২০মিনিটে স্মৃতিসৌধ প্রাঙ্গন ত্যাগ করেন নির্বাচন কমিশনারগন।

Related Articles

Leave a Reply

Close
Close