আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

রিকশা চালক সেজে অভিযান, দুর্ঘটনার কবলে আশুলিয়ার পুলিশকর্তা

নিজস্ব প্রতিবেদক: অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও অপহরকারীদের গ্রেপ্তার করতে আশুলিয়া থানার এস আই রামকৃষ্ণ দাস রিকশা চালক সেজে অভিযান যান। সঙ্গে ছিলো আরও দুই পুলিশ সদস্য। কিন্তু দ্রুতগামী বাসের ধাক্কায় গুরুতর আহত হন রামকৃষ্ণ। পরে তাকে উদ্ধার করে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার ( ১৭ সেপ্টেম্বর)  দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ায় ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের সামনে  এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আশুলিয়া থানার পুলিশ সদস্য লাল মিয়া জানান, এস আই রাম কৃষ্ণ দাস রিকশা চালিয়ে যাচ্ছিলেন। এসময় পিছন থেকে দ্রুতগামী একটি যাত্রীবাহি বাস তাকে ধাক্কা দেয়। এসময় রিকসাটি নিয়ন্ত্রন হারিয়ে পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় তিনি গুরুতর আহত হন ও তার পা ভেঙ্গে যায়।

আশুলিয়া থানার এ এস আই আসাদ জানান, অভিযানে সঙ্গী হিসেবে আমিসহ এক পুলিশ সদস্য পিছনের রিকশা ছিলাম। স্যার ছিলেন সামনে।  সেই রিকসা ছিলেন অপহৃত ব্যক্তির স্ত্রী। এসময় বাসের ধাক্কায় স্যার ও যাত্রী হিসেবে থাকা নারীও আহত হন।

তিনি আরও জানান, এ্যাপোলো হাসপাতালে এস আই রামকৃষ্ণের পায়ে অপারেশন করা হচ্ছে। তার বাম পায়ের একাধিক জায়গায় হাড় ভেঙ্গে গেছে বলে চিকিৎসক প্রাথমিক ভাবে জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close