দেশজুড়ে

রিমান্ডের ভয় দেখিয়ে টাকা দাবি; এসআই প্রত্যাহার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর রহমানের বিরুদ্ধে রিমান্ডের ভয় দেখিয়ে আসামির পরিবারের কাছে ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (২৭ নভেম্বর) বিকেলে গোবিন্দগঞ্জ আদালতে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত এসআই জিল্লুর রহমানকে গোবিন্দগঞ্জ থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, গত সোমবার (২৫ নভেম্বর) গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর গ্রাম থেকে গরু চুরির অপরাধে মামুন মিয়া (৩৫) নামে এক যুবককে আটক করেন এসআই জিল্লুর রহমান। মামলা দিয়ে বুধবার (২৭ নভেম্বর) মামুন মিয়াকে আদালতে হাজির করা হলে তার স্বজনরা আদালত চত্বরে আসেন। এ সময় মামুনকে রিমান্ডে নেয়ার ভয় দেখিয়ে স্বজনদের কাছে ১০ হাজার টাকা দাবি করেন এসআই জিল্লুর রহমান। টাকা দিতে না পারায় তাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং মামুনের মায়ের কাছে থেকে একটি মোবাইল ফোন ছিনিয়ে নেন এসআই জিল্লুর রহমান।

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আসাদুজ্জামান জানান, এ ঘটনায় অভিযুক্ত এসআই জিল্লুর রহমানকে গোবিন্দগঞ্জ থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close