খেলাধুলা

রিয়াল মাদ্রিদের হোঁচট

ঢাকা অর্থনীতি ডেস্ক: দুর্দান্ত সময় যাচ্ছিল রিয়াল মাদ্রিদের। টানা চার জয়ের পর লা লিগায় হোঁচট খেল এই দল। ভিয়ারিয়ালের সঙ্গে গোলশূন্য ড্র করেছে লস ব্লাঙ্কোরা। লা লিগায় একের পর এক জয় তুলে শীর্ষস্থান নিজেদের দখলে করেছে রিয়াল মাদ্রিদ। এবার সেই আত্মবিশ্বাস নিয়েই তারা মুখোমুখি হয় ভিয়ারিয়ালের।

সান্তিয়াগো বার্নাব্যুতে এদিন কার্লো অ্যানচেলত্তি দল সাজান ৪-৩-৩ ফরমেশনে। যেখানে ভিয়ারিয়ালের ফরমেশন ৪-৪-৩। ম্যাচের শুরু থেকেই তাই আক্রমণ পাল্টা আক্রমণে ব্যস্ত থাকে দু’দল।

কে বলবে কদিন আগেই মায়োর্কাকে গোলবন্যায় ভাসিয়েছে রিয়াল। ভিয়ারিয়ালের বিপক্ষে এদিন যেনো তার ছিটেফোটাও নেই। প্রথমার্ধ্বে তেমন ভালো কোনো সুযোগই তৈরি করতে পারেনি লস ব্লাঙ্কোরা। উল্টো ভিয়ারিয়ালের আক্রমণ সামলাতে হিমশিম খেতে হয় মাদ্রিদিস্তাদের।

বিরতির পরও ম্যাচের দৃশ্যপটে আসেনি কোনো পরিবর্তন। বরং পুরো ম্যাচে নিজেদের খুঁজে পাওয়ার চেষ্টা করেছে রিয়াল। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। ড্র করে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে অ্যানচেলত্তির শিষ্যদের।

ড্র করেও ১৭ পয়েন্ট নিয়ে লা লিগার টেবিলে একেবারে শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। এদিকে লিগ ওয়ানে জয়রথ ছুটেই চলেছে পিএসজির। এবার মঁপেলিয়েকে ২-০ গোলে হারিয়েছে দ্যা প্যারিসিয়ানরা। এ জয়ে ৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে পোচেত্তিনোর দল।

Related Articles

Leave a Reply

Close
Close