দেশজুড়ে

রুমমেটের গ্লাসের আঘাতে যুবকের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মেস বাড়িতে রান্না নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে রুমমেটের গ্লাসের আঘাতে সুজন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সুজনের রুমমেট সুমনকে আটক করেছে ইপিজেড থানা পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলার দারুস সালাম মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া এ তথ্য জানিয়েছেন।

নিহত সুজন খুলনা জেলার সদর থানার বাসিন্দা মো. কালাম মোল্লার ছেলে।

জহিরুল ইসলাম ভূঁইয়া সংবাদমাধ্যমে বলেন, সন্ধ্যা সাতটার দিকে গুরুতর আহতাবস্থায় সুজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মীরা হত্যার বিষয়টি প্রথমে এড়িয়ে যায়। পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, সুজনের রুমমেট সুমন গ্লাস দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর নুরুল হুদা সংবাদমাধ্যমে বলেন, ‘এ ঘটনায় নিহত সুজনের রুমমেট সুমনকে আটক করা হয়েছে। ঘটনার পর দারুস সালাম মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।’

তিনি আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে এক রুমে বসবাস করছেন এবং দু’জনে ভাগ করে রান্না করতো। একজন আজ রান্না করলে পরদিন অন্যজন রান্না করতো। শনিবার সুজনের রান্না করার কথা ছিল। সুজন রান্নাও করেছিল। কিন্তু সে শুধু তার একার জন্য রান্না করে। এ নিয়ে দুই রুমমেটের মধ্যে প্রথমে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে টেবিলে থাকা গ্লাস দিয়ে আঘাত করায় সুজনের মৃত্যু হয়।’

Related Articles

Leave a Reply

Close
Close