বিনোদন

রোমহর্ষক চেহারায় হাজির শাহরুখ খান

ঢাকা অর্থীতি ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পূর্তির দিন রোম্যান্টিক নায়কের বদলে রোমহর্ষক লুকে ধরা দিলেন কিং খান। পায়ে লম্বা বুট, পরনে শার্ট-প্যান্ট, হাতে আগ্নেয়াস্ত্র, নাক, মুখ, ঠোঁট বেয়ে গড়িয়ে পড়ছে রক্ত। হ্যাঁ, ঠিক এভাবেই ধরা দিয়েছেন বাদশা।

২৫ জানুয়ারি, শনিবার, ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পার করলেন কিং খান। বলিউডে ৩ দশক পূর্তি উপলক্ষেই সামনে এসেছে শাহরুখের ‘পাঠান’ লুক। যেটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ”৩০ বছর, নাহ দিন গুনছি না। কারণ আপনাদের ভালোবাসা আনন্দ অপরিসীম।” তাঁর পোস্ট থেকেই জানা যাচ্ছে যশরাজ ফিল্মসের ব্যানারে শাহরুখের এই ছবি মুক্তি পাচ্ছে ২০২৩-এর ২৫ জানুয়ারি। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ ছাড়াও দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামও রয়েছেন। এর আগে গত ২ মার্চ ‘পাঠান’-এর টিজার পোস্ট করেছিলেন শাহরুখ। যেখানে দীপিকা, জনকে এক ঝলক দেখা গিয়েছিল।

শেষবার ২০১৮তে ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তারপর বড় পর্দা থেকে দূরেই ছিলেন শাহরুখ। আর এবার সামনে আসতে চলেছেন ‘পাঠান’ হয়ে। কিং খানের এই লুক দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেরই দাবি, এই ছবি বক্স অফিসে সুপার হিট হতে চলেছে।

Related Articles

Leave a Reply

Close
Close