বিশ্বজুড়ে

বরের নাগিন ড্যান্স দেখে বিয়ে ভাঙলো কনে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভারতের উত্তরপ্রদেশের লখিমপুরে বিয়ে করতে গিয়ে বর উদ্দাম নাগিন ডান্স দেন। আর সেটা দেখে বেঁকে বসেন কনে। বরের নাচের হুল্লোড়ে বিরক্ত হয়ে সঙ্গে সঙ্গে বিয়ে বাতিলের সিদ্ধান্ত নেন কনে।

দিন চারেক আগে মালা বদলের সময় মদের নেশায় ডিজে চালিয়ে উদ্দাম নাগিন ড্যান্স দিতে থাকেন বর ও বরযাত্রীদের একাংশ। অবস্থা অন্যদিকে যাচ্ছে এমন খবর পেয়ে পুলিশও পৌঁছায় ছাদনাতলায় এবং পরিবেশ শান্ত করে।

ভারতের এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, বরযাত্রী আসার পর বন্ধুসহ ডিজের সামনে গিয়ে তুমুল নাচ শুরু হয়। যখন মেয়ের পরিবার রীতেশকে ডিজে ফ্লোর থেকে সরে আসতে এবং ডিজে চালাতে নিষেধ করেন তখন তারা অসভ্যতা শুরু করেন বলে অভিযোগ রয়েছে।

পরে রীতেশকে বুঝিয়ে সরিয়ে এনে মালাবদলের আয়োজন করা হয়। কিন্তু এরপর আবারো ডিজে ফ্লোরে চলে যান রীতেশ এবং জোরে গান বাজিয়ে নাগিন ড্যান্স দিতে শুরু করেন। বরের এ আচরণে তাজ্জব হয়ে যান কনে এবং তখনই বিয়ে ভেঙে দেন।

এরপর রীতেশ এবং তার বাড়ির লোকজন পাত্রীকে অনেক বোঝানোর চেষ্টা করেন, কিন্তু বিয়ে না করার সিদ্ধান্তে অটল থাকেন তিনি। পরে রীতেশ এবং তার বন্ধুরা পাত্রী ও পাত্রীপক্ষের সঙ্গে জোর জবরদস্তি শুরু করেন। একপর্যায়ে খবর দেওয়া হয় পুলিশে। ছাদনাতলায় পুলিশ হাজির হয়।

পুলিশকে পাত্রপক্ষ জানায়, বিষয়টি তারা নিজেরাই মিটিয়ে নেবেন। রীতেশের পরিবার বিবাহের উপহার ফেরত দেওয়ার পাশাপাশি বিয়ের খরচের একাংশ দিতে সম্মত হয়। পরিবারের বড়দের সঙ্গে পরামর্শ করেই বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close