ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

লকডাউনে যাতায়েতের চেষ্টা; ধামরাইয়ে ভুয়া গোয়েন্দা কর্মকর্তা গ্রেফতার

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে সোহেল সাদি নামে এক ভুয়া এনএসআই কর্মকর্তা পরিচয়কারী কে আটক করেছে পুলিশ। পরে তার বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই ধানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় সাহা। এর আগে রবিবার (১৮ এপ্রিল) বিকেলের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার বারবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় লকডাউনে বসানো চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

আসামি সোহেল সাদি মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানার সিদ্দিক নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে গাজিপুর জেলার কাশিমপুর উম্মেহাতুল মোমিনুল মাদ্রাসায় হাদিসের শিক্ষক ।

পুলিশ জানা যায়, রবিবার (১৮ এপ্রিল) বিকেলে উপজেলার বারবাড়িয়া বাসস্ট্যান্ডে লকডাউনের ডিউটি করার সময় দ্রুত গতিতে মোটর সাইকেল নিয়ে চলার সময় গতিবিধি সন্দেহ মনে হয়। তখন তাকে থামানোর পর জিজ্ঞাসাবাদে তিনি জাতীয় গোয়েন্দা সংস্থার ( এন এসআই) পরিচয় দেন। এবং নিজের (এনএসআই) আইডি কার্ড দেখান। যার আইডি নম্বর -০৭৩৩৯২। কিন্ত আইডি কার্ডটি যাচাই-বাছাই করে জানা যায় এই নামে জাতীয় গোয়েন্দা সংস্থার ( এনএসআই) কোন লোক নাই।তখন পুলিশ তাকে আটক করে ধামরাই থানায় নিয়ে আসে।

পুলিশ আরো জানায়, আসামি সোহেল সাদি তার আসল পরিচয় গোপন করে ভূয়া এনএসআই কর্মকর্তার পরিচয় দিয়ে চলাচল করত। আসামির সঙ্গে থাকা ব্লু রংয়ের একটি মাহিন্দ্র মোটর সাইকেল যার সামনে হেডলাইটের কভারের উপর পুলিশ লেখা রয়েছে। যার নম্বর মানিকগঞ্জ হ- ১২-২৬০৪। মটরসাইকেল, ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়। এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নং-১৭। এবং আজ সোমবার (১৯ এপ্রিল) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ-পরিদর্শক আতিকুর রহমান বলেন, সোহেল সাদি নামে একজন ভূয়া এনএসআই কর্মকর্তা পরিচয়কারী কে আটক করা হয়েছে । তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close