ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

লকডাউন অমান্য ; ধামরাইয়ে জনপ্রতিনিধির ৭ ঘন্টা জেল

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে লকডাউনের চতুর্থ দিনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ১৪ জনকে ৩৫ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়। এরমধ্যে একজন ইউপি সদস্যসহ দুইজনকে ৭ ঘন্টা করে জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (০৪ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ধামরাইয়ের বিভিন্ন এলাকায় এসব জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার।

এসময় ধামরাই বাজার থেকে ধামরাই গুলিস্তান নামের একটি পরিবহন গাদাগাদি করে যাত্রী নেয়ার অপরাধে ওই গাড়ির চালক আবদুল গফুর (৩৭) কে ৩০ হাজার টাকা জরিমানা ও মাস্ক না পারার অপরাধে সূয়াপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম (৪০) এবং একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে জসিম উদ্দিনকে ৭ ঘন্টার জেল দেন। এছাড়াও আরো ১৩ জনকে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় বিভিন্ন অংকের মোট ৬০০ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার এস আই সেলিম রেজা জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটে অভিযানে দুইজনকে ৭ ঘন্টার জেল দেয়া হয়। তাদের দুপুর ১ দিকের হাজতে রাখা হয়। পরে রাত ৮ টার দিকে তাদের ছেড়ে দেয়া হয়। এরমধ্যে জসিম নামে একজন ইউপি মেম্বার ছিলো।

এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার বলেন, লকডাউনের প্রথম দিন থেকেই আমরা মাঠে রয়েছি। সাধারণ মানুষ কে সচেতন করছি। কোথাও অনিয়ম দেখলে জেল জরিমানা করা হচ্ছে। সরকারের নিষেধাজ্ঞা বাস্তবায়ন করতে এ কার্যক্রম চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Close
Close