দেশজুড়ে

লক্ষ্মীপুরে খাদ্যবাহী রিকশা থামিয়ে চালককে মারধর করায় এটিএসআই ক্লোজড

ঢাকা অর্থনীতি ডেস্কঃ লক্ষ্মীপুরে খাদ্যবাহী রিকশা থামিয়ে চালককে মারধর এবং সময় টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি মাহবুবুল ইসলাম ভূঁইয়ার সঙ্গে অসদাচরণ করায় ট্রাফিক পুলিশের কর্মকর্তা (এটিএসআই) নিহার রঞ্জনকে ক্লোজড করা হয়েছে। ঘটনাটি জানতে পেরে শনিবার (২৮ মার্চ) বিকেলে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ওই ট্রাফিক কর্মকর্তাকে পুলিশ লাইনে ক্লোজড করেন।

সংবাদিকের সঙ্গে অসদাচরণের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়ায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল ও অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস পুলিশ সুপারের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন।

শনিবার ২৮ মার্চ)দুপুরে খাদ্যপণ্য নিয়ে একটি রিকশা লক্ষ্মীপুর বাজার থেকে শহরের শাখারিপাড়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে ট্রাফিক পুলিশ নিহার রঞ্জন রিকশাটির গতিরোধ করে। একপর্যায়ে ওই কর্মকর্তা চালকের শার্টের কলার ধরে মারধর শুরু করে।

পরে সাংবাদিক মাহবুবুল ইসলাম ওই চালককে ছেড়ে দিতে ট্রাফিককে অনুরোধ করেন। কিন্তু ট্রাফিক পুলিশ ক্ষিপ্ত হয়ে সাংবাদিককে গালমন্দ করে। কথা কাটাকাটির একপর্যায়ে তিনি সাংবাদিককে মারধর করতে তেড়ে আসেন। এসময় ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা তাকে ঘটনাস্থল থেকে নিয়ে যান। ঘটনাটি জানতে পেরে এটিএসআই নিহার রঞ্জনকে ক্লোজড করেন জেলা পুলিশ সুপার।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, কোনো পণ্যবাহী যানবাহনকে অহেতুক হয়রানি করা যাবে না। সাংবাদিকের সঙ্গে অসদাচরণকারী ট্রাফিক পুলিশকে ক্লোজড করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close