দেশজুড়ে

লক্ষ্মীপুরে মাইকিংয়ে হাজার লোক জড়ো করে বাবার জানাজা আ.লীগ নেতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নভেল করোনাভাইরাস প্রতিরোধে সবধরনের গণজমায়েত নিষিদ্ধের ঘোষণা দিয়েছে সরকার। কিন্তু সেই নির্দেশনা উপেক্ষা করে জেলার বিভিন্ন এলাকায় মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালিয়ে লক্ষ্মীপুরে এক ব্যক্তির জানাজার নামাজ পড়ানো হয়েছে। মৃত সুলতান আহমেদ চৌধুরী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের বাবা।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে শহরের লিল্লাহ মসজিদ প্রাঙ্গণে সহস্রাধিক মানুষের অংশগ্রহণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। করোনাভাইরাস নিয়ে চলমান পরিস্থিতিতে বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন জেলার সচেতন মানুষজন। জানাজায় জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বারের মতো লক্ষ্মীপুরে গণজমায়েত করা হলো। এর আগে রায়পুর উপজেলায় করোনাভাইরাস থেকে মুক্তির জন্য গণ-জমায়েত করে দোয়ার আয়োজন করা হয়েছিল।

এ বিষয়ে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরীকে গণ-জমায়েত না করে সীমিত পরিসরে জানাজা আয়োজনের জন্য বলা হয়েছিল। গণজমায়েত করে জানাজার আয়োজন করে থাকলে তিনি আমাদের নির্দেশনা অমান্য করেছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close