দেশজুড়েপ্রধান শিরোনাম

লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ লক্ষ্মীপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোহাম্মদ সবুজ (৩৮) নামের এক যুবক নিহত হয়েছেন। তাকে বাঁচাতে গেলে তার মা হাজেরা খাতুন ও ভাই বাবুল হোসেনকেও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের রেঅকজন। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার নলডগী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত সবুজ স্থানীয় জয়নাল আবদীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় নলডগী গ্রামের জয়নাল আবদীনের বাড়ীর সবুজ গং ও জলিল গংদের মধ্যে দীর্ঘদিন ধরে দুটি পকুরের মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সবুজ পুকুরে মাছ ধরতে গেলে জলিল গংরা তার উপর হামলা চালায়। এসময় তাকে লাঠি দিয়ে এলোপাতাড়ী পিটিয়ে গুরত্বর আহত করে তারা। তাকে বাঁচাতে গেলে তার মা ও বড় ভাই বাবুলকেও পেটান তারা। পরে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই বাবুল জানান, সবুজ আমাদের নিজস্ব পুকুরে মাছ ধরতে গেলে একই বাড়ীর জলিল ও তার ছেলে রশিদ ও খুরশিদসহ ৫/৬ জন তাকে পিটিয়ে হত্যা করে। আমরা বাঁচাতে গেলে আমাদেরকেও মারধর করে তারা।

চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম উদ্দিন জানান, মাছ ধরাকে কেন্দ্র করে মারামারিতে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close