বিনোদন

এবার শিল্পা শেঠির বাড়িতে তল্লাশি চালিয়ে ক্রাইম ব্রাঞ্চ

ঢাকা অর্থনীতি ডেস্ক: এবার পর্নোগ্রাফিকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর শিল্পা শেঠির বাড়িতে তল্লাশি চালিয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। এর আগে, এ মামলার তদন্তকারী কর্মকর্তারা শিল্পা ও রাজের বাড়িতে তল্লাশি চালাবেন বলে জানিয়েছিল দেশটির সংবাদমাধ্যম জি নিউজ।

তাদের প্রতিবেদনে আরও বলা হয়েছে, পর্নো মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শিল্পাকে ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে ডাকা হতে পারে। এর আগে, সোমবার (১৯ জুলাই) রাতে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ পর্নোগ্রাফি বানানো ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করে রাজ কুন্দ্রাকে।

জানা গেছে, শিল্পা শেঠি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক পদে ছিলেন। তবে ২০২০ সালে তিনি সেই পদ থেকে সরে যান। এছাড়া, ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক ছাড়াও শিল্পা তাঁর স্বামী রাজ কুন্দ্রার জেএল স্ট্রিম অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন। তবে শুধু শিল্পাই নন, রাজের কোম্পানির সমস্ত পরিচালককেই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে এবং তাদের বক্তব্য রেকর্ড করা হবে বলে জানা গেছে।

জি নিউজ জানিয়েছে, ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা পর্নোগ্রাফি মামলায় ইতোমধ্যেই রাজ কুন্দ্রার কোম্পানির আইটি প্রধান ও হিসাব রক্ষকের বক্তব্য রেকর্ড করেছে।

ক্রাইম ব্রাঞ্চের ওই কর্মকর্তা জানিয়েছেন, ‘আমাদের তদন্তে জেএল স্ট্রিম অ্যাপের ভূমিকাও সামনে এসেছে। সম্প্রতি আমরা রাজের দুই সংস্থার অফিসে অভিযান চালিয়েছি। বেশ কয়েকটি অপরাধমূলক প্রমাণ উদ্ধার করা হয়েছে।’

প্রসঙ্গত, শুক্রবারই পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়েছে আদালত।
এর আগে, গত ফেব্রুয়ারি মাসে পর্নো ছবি বানানো ও ছড়িয়ে দেওয়ার বিষয়ে একটি অভিযোগ দায়ের হয়েছিল। ১৯ জুলাই সেই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজকে গ্রেপ্তার করা হয়।

এদিকে স্বামী রাজ গ্রেপ্তার হওয়ার পরেই শিল্পা চলে যান মায়ের কাছে। আপাতত তিনি সন্তানদের নিয়ে বোন শমিতা শেঠির সঙ্গে থাকছেন বান্দ্রার বাংলোয়।

Related Articles

Leave a Reply

Close
Close