দেশজুড়ে

লুঙ্গি পরেই অফিস করেন বন কর্মকর্তা!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বন বিভাগের সিলেটের শেখঘাটস্থ রেঞ্জ অফিস। চেয়ারে বসে থাকা বন কর্মকর্তার পরনে প্যান্টের পরিবর্তে লুঙ্গি, পায়ে স্যান্ডেল। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর ) বেলা ৩ টায় গিয়ে দেখা যায় এ দৃশ্য।

এই কর্মকর্তার নাম দেলোয়ার রহমান। তিনি সিলেট বন বিভাগে ফরেস্ট রেঞ্জার হিসেবে কর্মরত। লুঙ্গি পরেই তিনি প্রতিদিন অফিস করেন বলে জানা গেছে। বাসার পোষাকেই অফিসে এসে দাপ্তরিক কাজকর্ম করেন। বাসার পাশেই অফিস হওয়ায় প্রায়ই লুঙ্গি ও স্যান্ডেল পরে এমনকি বাসায় পরার পোশাকেই তিনি অফিস করেন বলে জানিয়েছে স্থানীয়রা।

এ ব্যাপারে দেলোয়ার হোসেনের বক্তব্য জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজী হননি।

বন বিভাগ সূত্রে জানা যায়, দেলোয়ার রহমান সিলেট বন বিভাগে ফরেস্ট রেঞ্জার হিসেবে কর্মরত রয়েছেন দীর্ঘদিন থেকে। বিভিন্ন সময়ে তাকে অন্যত্র বদলী করা হলেও তিনি নানা উপায়ে বদলি ঠেকিয়ে সিলেটেই কর্মরত রয়েছেন।

২০১৮ সালের শেষের দিকে একবার তাকে বদলি করা হয় সিলেট থেকে। সর্বশেষ গত আগষ্ট মাসে তাকে টাঙ্গাইলে বদলি করা হলেও তিনি এখনও সিলেটেই রয়েছেন।

এ ব্যাপারে বন বিভাগের সিলেট বিভাগীয় বন বিভাগের কর্মকর্তা সাজ্জাদ হোসেনের বক্তব্য জানতে চাইলে তিনি দেশের বাইরে আছেন বলে বন বিভাগের সিলেট কার্যালয় থেকে জানানো হয়।

Related Articles

Leave a Reply

Close
Close