দেশজুড়েপ্রধান শিরোনাম

লেবুর ডাল কাটাকে কেদ্র করে ছোট ভাইয়ের মারধরে বৃদ্ধের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্ক: মেহেরপুরের গাংনীতে লেবু গাছের ডাল কাটাকে কেদ্র করে ছোট ভাইয়ের মারধরে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় খলিল বিশ্বাস (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

নিহত খলিল বিশ্বাস উপজেলার হিন্দা গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে। অভিযুক্ত হবিবুর রহমান তার আপন ছোট ভাই।

সোমবার (২৩ মে) দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার সন্ধ্যায় আহত হলে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত খলিল বিশ্বাসের মেয়ে পারভিনা খাতুন জানান, শনিবার বাড়ির পাশে লেবু গাছের ডাল কাটা নিয়ে তার চাচা হবিবুর রহমানের সঙ্গে তার বাবা খলিল বিশ্বাসের বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে হবিবুর তার হাতে থাকা লাঠি দিয়ে খলিল বিশ্বাসকে বেধড়ক মারধর করেন। পরে পরিবারের সদস্যরা আহত খলিল বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে গাংনী হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার দুপরে তার মৃত্যু হয়।

এবিষয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। নিহতের পরিবার অভিযোগ দিলে তা গ্রহণ করে যথাযত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close