দেশজুড়ে

শাজাহানকে ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন ইলিয়াস কাঞ্চন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মিথ্যাচারের অভিযোগ এনে সাবেক নৌমন্ত্রী ও পরিবহন শ্রমিক নেতা শাজাহান খানকে তার বক্তব্য প্রমাণের জন্য ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন।

বুধবার (১১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে নিসচা আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

গত রোববার শাজাহান খান নারায়ণগঞ্জের রূপগঞ্জে বলেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসেবটা আমি জনসম্মুখে তুলে ধরব।’

শাজাহান খানের এমন বক্তব্যের পর নিসচা থেকে বলা হয় তিনি মিথ্যাচার করছেন। একই সঙ্গে যেন এসব তথ্য তিনি ২৪ ঘণ্টার মধ্যে প্রকাশ করেন।

২৪ ঘণ্টা পরও শাজাহান খান এ বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য না দেওয়ায় ইলিয়াস কাঞ্চন সংবাদ সম্মেলন ডেকে নিজের অবস্থান স্পষ্ট করেন এবং ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন।

ইলিয়াস কঞ্চন বলেন, নিজের দুর্বলতা ঢাকার জন্য শাজাহান খান আমার নামে মিথ্যাচার করেছে। আমার নামে মানহানীকর কথা বলে জাতিকে বিভ্রান্ত করছে। এটা শুধুমাত্র সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নে বাধাগ্রস্ত করার জন্য।

আমার বিরুদ্ধে মিথ্যাচারের জন্য আমার সংগঠনের পক্ষ থেকে ওইদিনই প্রতিবাদ জানানো হয় এবং শাজাহান খানকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেয়া হয় যেন তথ্য প্রমাণ উপস্থাপন অথবা ক্ষমা প্রার্থনা করেন। কিন্তু ২৪ ঘণ্টা পার হওয়াও পরও তিনি তার বক্তব্যের স্বপক্ষে জাতির সামনে কোনো প্রমাণ হাজির করতে পারেনি এবং ক্ষমাও চাননি। তাকে আবারও ২৪ ঘণ্টার সময় বেধে দিচ্ছি। যদি এই সময়ের মধ্যে সে জাতির সামনে তথ্য তুলে ধরতে না পারে তাহলে আমি আইনের পথে হাঁটব।

Related Articles

Leave a Reply

Close
Close