দেশজুড়ে

শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: নিখোঁজের পাঁচদিনের মাথায় সিলেটের জকিগঞ্জে শিশুকন্যা সাম্মী আক্তারের (৭) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় জকিগঞ্জ পৌর এলাকার কেছরী গ্রামের ঝুপড়িতে বস্তাবন্দি মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

ঘটনাটি জকিগঞ্জ থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তখন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচদিন ধরে নিখোঁজ থাকা সাম্মী আক্তারের মরদেহ বলে শনাক্ত করেন তার বাবা আজমল হোসেন।

নিহত সাম্মী আক্তার ভরণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও জকিগঞ্জ সদর ইউপির মানিকপুর গ্রামের আজমল হোসেনের মেয়ে। শাম্মি আক্তারের বাবা জকিগঞ্জ থানা পুলিশের বাবুর্চির কাজ করায় বর্তমানে পৌর এলাকার পীরেরচক গ্রামে ভাড়া বাসায় বসবাস করেন।

নিহত শিশুর বাবা আজমল হোসেন জানান, রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলের দিকে জকিগঞ্জ বাজারের পুরাতন লঞ্চঘাটের ছাউনির দিকে যায় সাম্মী আক্তার। এরপর থেকে সে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। এলাকায় মাইকিং করা হয়। ওই রাতে তিনি জকিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। ঘটনার পাঁচদিনের মাথায় শুক্রবার সন্ধ্যায় কেছরী গ্রামের ঝুপড়ির মাঝে শিশুর বস্তাবন্দি মরদেহের পাওয়ার খবর পেয়ে তিনি সেখানে গিয়ে তার মেয়ের মরদেহ শনাক্ত করেন। তার অবুঝ শিশুকে কারা কেন নির্মমভাবে হত্যা করল সেটা তিনি বলতে পারছেন না। তিনি একটি হত্যা মামলা দায়ের করবেন বলে জানান।

এদিকে, সাম্মী আক্তার হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করেছেন এলাকার মানুষ।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানান, মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পুলিশ কাজ করে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close