প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

শুরু হয়েছে শেখ হাসিনার এ্যাকশন; ওবায়দুল কাদের (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক: ব্যাক্তি হিসেবে চুনোপুটি হলেও অনেকে দুর্নীতিতে রাঘববোয়াল হয়েছেন। অপরাধী যত বড় আর যত ছোটই হউক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। এছাড়া আওয়ামীলীগের সম্মেলনের সঙ্গে এই শুদ্ধি অভিযানের কোন সম্পর্ক নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার ( ২৫ সেপ্টেম্বর)  সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস্থ শুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধন কালে সাংবাদিকদের সাথে একথা বলেন তিনি। এসময় তিনি কক্সবাজারের মেরিন ড্রাইভসহ দেশের নানা  কাজে বাংলাদেশ সেনাবাহিনীর প্রশংসা করেন।

এসময় মন্ত্রী আরো বলেন, লোক দেখানো নয়, দুর্নীতি-মাদক-জুয়ার বিরুদ্ধে অভিযান চালাচ্ছে সরকার, সহনশীল হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। অনেককে বড় ভাবলেও এতো দুর্নীতি করেনি, যারা নিচে থেকে করেছে।

তিনি আরও জানান, যাদের ধরা হচ্ছে তারা সত্যিকারের অপকর্মকারী। সত্যিকার অর্থেই অপকর্মকারীরাই অভিযানের মুল টার্গেট। শুধু ঢাকাতেই এই অভিযান সীমাবদ্ধ নয়। সুনামগঞ্জ থেকে সুন্দরবন,  কুতুবদিয়া থেকে তেতুলিয়া-সারা বাংলা এই অভিযান চলবে। শুরু হয়েছে শেখ হাসিনার এ্যাকশন। ক্যাসিনোর শুরু হাওয়া ভবন থেকেই, তারাই বলতে পারবে কিভাবে শুরু হয়েছে। আর মদ, জুয়া বঙ্গবন্ধু নিষিদ্ধ করেছেন। বিএনপি এগুলো প্রবর্তণ করেছে। আমরা দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। খালেদা জিয়া পারেননি, শেখ হাসিনা পেরেছে।

ভিডিও দেখুন:

এতোদিন কেন ক্যাসিনো বা দুর্নীতি চলেছে সাংবাদিকদের এমন প্রশ্নে মন্ত্রী আরও বলেন, এটা দীর্ঘদিন নয়, সরকারের ৮ মাসের মাথায় এই অভিযান শুরু হয়েছে। ফলে নির্বাচন সামনে রেখে লোক দেখাতে এই অভিযান চালানো হচ্ছে না।  অন্তত সহনশীল পরিবেশ আসা পর্যন্ত এই অভিযান চলবে বলেও জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. এনামুর রহমান, নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ আকবর হোসেন সহ বিভিন্ন সমরিক ও বেসামরিক  উর্ধতন কর্মকর্তারা।

Related Articles

Leave a Reply

Close
Close