দেশজুড়েপ্রধান শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন অর্জন হয়েছেঃ কৃষিমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন অর্জন হয়েছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

রোববার রাজধানীর আজিমপুর কমিউনিটি সেন্টারে ১৯৯৪ সালের ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের পরদিন বিএনপির সন্ত্রাসীদের হাতে নিহত সাত নেতাকর্মীর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা জানান।

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে মারা যায়নি। বরং দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন অর্জন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। এখন বাংলাদেশকে ক্ষুধা দারিদ্র্যমুক্ত করতে পারলে সকল শহিদের আত্মা শান্তি পাবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ১৯৭৫ সালে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে বিএনপির জন্ম হয়। বিএনপি যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে। তাদের উদ্দেশ্য ছিল, পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করা। তাদের দলের এজেন্ডা ছিল, নানান ধরনের খারাপ কাজে লিপ্ত হয়ে দেশের জনগণকে হত্যা করে দেশকে পাকিস্তানে রূপান্তরিত করা।

তিনি আরো বলেন, ১৯৯৪ সালে যখন হানিফ সাহেব মেয়র নির্বাচিত হন তখন বিএনপির সন্ত্রাসী বাহিনী আওয়ামী লীগের সাতজন নেতাকর্মীকে নির্মমভাবে হত্যা করে। সেই এজেন্ডা বাস্তবায়ন করতে আবারো পৌরসভার নির্বাচনে ভাঙচুর শুরু করেছে বিএনপি। পৌরসভা নির্বাচনে কোনো কেন্দ্রে এজেন্ট দিতে না পেরে মিথ্যাচার করছে দলটির নেতারা।

আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন মানুষকে হত্যা, লুটপাট, অর্থপাচার করেছিল। কারণ তাদের পায়ের নিচে মাটি সরে গিয়েছিল। তারা আর ক্ষমতায় আসতে পারবে না বুঝে গিয়েছিল। দেশের জনগণের কাছে বিএনপির যদি জনপ্রিয়তা থাকে তাহলে নির্বাচনের মাধ্যমে প্রমাণ করুক। দেশের মধ্যে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনগণ তাদের ছাড় দেবে না।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close