বিনোদন

শেষের পথে সিয়ামের ‘শান’ সিনেমা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গেল বছরের মে মাসে শুরু হয়েছিল ‘শান’ সিনেমার শুটিং। শুরু থেকেই শোবিজ মহলে আলোচিত এই ছবিটি। শুরু হয়ে তিন লটে শুটিং করা হলেও অনেক অংশই বাকী রয়েছে ছবিটির। বছরের মাঝামাঝি সময়ে বেশ কিছু দৃশ্য ধারণের মধ্য দিয়ে একটু বিরতিতে যায় ছবির টিম।

বিরতির পর রবিবার(১২ জানুয়ারি) দুপুর থেকে রাজধানীর অদূরে নারায়ণগঞ্জে শুরু হয়েছে ছবিটির শুটিং। এর আগে ছবিটির ৫৫ ভাগ শুটিং শেষ হয়েছে। রবিবার(১২ জানুয়ারি) শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও মুরাদ পারভেজ। এই লটে শুটিং চলবে পাঁচ দিন।

সিয়াম আহমেদ বলেন, ছবিটির বেশির ভাগ অংশের কাজ হয়ে গিয়েছে, আরও কিছু বাকি রয়েছে। আমি মাঝখানে ‘ইত্তেফাক’ ও ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ত ছিলাম। এখানে আমি ছাড়াও আরও অনেক সিনিয়র শিল্পী রয়েছেন সবার সাথে শিডিউল ঠিকমত না মেলায় কাজটা মাঝখানে একটু থেমে ছিল।

তিনি আরও বলেন, আর সবচেয়ে বড় কথা হচ্ছে এই ছবিটি নিয়ে এরইমধ্যে বেশ আগ্রহ দেখেছি দর্শক মহলে। যার কারণে যেনতেন ভাবে কাজটি শেষ করতে চাইনি। একটু সময় নিয়ে পর্যাপ্ত প্রস্তুতির সাথে কাজটি করতে চেয়েছি। যেন দর্শকরা হতাশ না হন। এই একমাস শানের জন্য সময় রেখেছি। এরমধ্যে কাজটি শেষ করবো ইনশাহ আল্লাহ। বাকিটা পরিচালক ভালো বলতে পারবেন।

ছবির নির্মাতা এম রাহিম বলেন, আমার এই ছবিতে অনেক শিল্পী রয়েছেন যার কারণে সবাইকে নিয়ে শিডিউল মেলানোটা একটু কষ্ট হয়ে যাচ্ছিলো। ছবির ৪৫ ভাগের মত অংশ শুট করা বাকি রয়েছে। আজ থেকে শুরু করেছি। আশা করছি শিগগিরই শেষ করে ফেলতে পারব।

কুইক মাল্টিমিডিয়া প্রযোজিত এই হচবিতে সিয়ামের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা চেরি। সিয়াম-পূজা ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ প্রমুখ। জানা যায়, আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে ছবিটি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close