প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

শ্যালককে হত্যা করে দুলাভাই ছদ্মবেশে সাভারে, ৯ বছর পর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জে শশুরের কাছে ব্যবসার জন্য টাকা চেয়ে না পেয়ে শ্যালককে হত্যার করেছে দুলাইভাই। এ ঘটনার ৯ বছর পর মুল আসামী হাফিজুর রহমানকে সাভার থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

সোমবার দিবাগত রাতে সাভারে ওয়াবদা রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, দীর্ঘ ৯ বছরের মধ্যে আসামী তার নাম ও বাবার নামসহ যাবতীয় ঠিকানা পরিবর্তন করে নতুন পরিচয়ে বসবাস করে আসছিলো। তার আসল নাম হাফিজুর রহমান ওরফে হাফেজ। সে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার ডাঙ্গাপুর কালীবাড়ী গ্রামের মৃত আ. গাফফার রহমানের ছেলে। আর তার নকল পরিচয় হল মো. নবী হোসেন, ধামরাই থানার চৌহাট বাইনা গ্রামের মো. মেহেদী হাসানের ছেলে। ২০১১ সাল থেকেই এই ঠিকানায় ব্যবহার করে সাভারে বসবাস করে আসছিলো।

এ বিষয়ে র‌্যাব ৪ এর (সিপিসি-২)  কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, আসামী হাফিজুর রহমান ওরফে হাফেজ (৩৫) ২০০৬ সালে হাজী মোঃ আব্দুল্লাহ এর মেয়ের বিবাহ হয়। হাফিজুর ব্যবসা জন্য শশুরের কাছে ১০ লাখ টাকা চেয়ে ছিল। টাকা না দেওয়ায় শ্যালক মো. মাহফুজুর রহমান ওরফে রিফাত (১৯) কে কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে হাফিজুরের বাসায় ডেকে নিয়ে ২০১১সালে ২৮ এপ্রিল হত্যা করে। এঘটনায় মেয়ের জামাই হাফিজুরকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন নিহতের বাবা। বাকী আসামী গ্রেপ্তার হলেও প্রধান আসামী হাফিজ দীর্ঘ ৯ বছর ছদ্মবেশে নতুন পরিচয়ে সাভারে বসাবাস করে আসছিলো। গোপন সংবাদ ও প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। প্রথমে নিজের আসল পরিচয় অস্বীকার করলেও জিজ্ঞাসাবাদে  নিজের পরিচয় নিশ্চিত করে হাফেজ

তিনি আরও জানান, হাফিজ ছদ্ম বেশে ধামরাই একটি কারখানায় চাকরি করত। পরে সাভারে জমির ব্যবসারয় সম্পৃক্ত হয়।

তাকে সোনারগাঁও থানায় হস্তাস্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close