দেশজুড়ে

সকালে ঝগড়া, পরে একে অপরের গলা কাটেন দম্পতি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বৃহস্পতিবার তখন সকাল। ওই সময় স্বামী মোস্তাকিমের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন সোনিয়া। একপর্যায়ে চিৎকার করেন তারা। এ সময় বাড়ির আশপাশের লোকজন ছুটে এসে দেখেন দুজনই গলাকাটা। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্বজনরা।

ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ ভরাটি গ্রামে। বৃহস্পতিবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে ঝগড়ায় জড়িয়ে পড়েন মোস্তাকিম ও সোনিয়া। একপর্যায়ে তাদের চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ছুটে এসে দেখেন দুজনই রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। দুজনেরই গলাকাটা। দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মোস্তাকিমের দাদা আলিম উদ্দিন বলেন, ছয় মাস তাদের বিয়ের হয়। বিয়ের আগে থেকেই মানসিক সমস্যায় ভুগছিলেন মোস্তাকিম। সবাই ভেবেছিল বিয়ের পর ঠিক হয়ে যাবে মোস্তাকিম। কিন্তু বিয়ের ছয় মাস পর আবারো দেখা দেয় তার সমস্যা। এ কারণেই হয়তো দুর্ঘটনা ঘটেছে।

কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, নিজেদের ঝগড়া থেকেই এমনটা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আলামত হিসেবে ছুরি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close