দেশজুড়েপ্রধান শিরোনাম

সব আসনে আমরা মনোনয়ন দেবো: সেতুমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কারও জন্য (শরীক দল) কিছু রাখিনি। আমাদের আসন আমরা ঠিক করেছি। সব আসনে আমরা মনোনয়ন দেবো। বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে তিনি ব্রিফিংয়ে এ কথা বলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনশ আসনেই ক্ষমতাসীন দলের প্রার্থীদের মনোনয়ন প্রদানে প্রার্থী বাছাইয়ের চূড়ান্ত প্রক্রিয়া আগামি ২৫ নভেম্বরের মধ্যে সম্পন্ন হবে বলে ইঙ্গিত দিয়েছেন সেতুমন্ত্রী।

ব্রিফিংয়ে ওবায়দুল কাদের বলেন, মনোনয়ন বোর্ড আজকে রংপুর ও রাজশাহী বিভাগের ৬৯টি আসনে প্রার্থী চূড়ান্ত করেছে। এরমধ্যে রংপুর ও রাজশাহীতে যথাক্রমে ৩১ ও ৩৬টি আসনে প্রার্থী ঠিক করা হয়েছে। তবে সব বিভাগে প্রার্থী চূড়ান্ত না হওয়া পর্যন্ত ফল প্রকাশ করবো না। সব একসাথে প্রকাশ করবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, আজকে যারা প্রার্থী হিসেবে চূড়ান্ত হয়েছেন, তারা রাজনীতির বাইরের কেউ নেই। রংপুর ও রাজশাহী বিভাগে চূড়ান্ত হওয়া সব প্রার্থীই রাজনীতিক। কিছু কিছু রানিং এমপি বাদ পড়েছেন। জনগণের কাছে গ্রহণযোগ্যতা বিবেচনায় নিয়ে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

তিনি জানিয়েছেন, এই সংসদ নির্বাচনে দলের কারা বিদ্রোহ করে, সেটা দেখে তারপর ব্যবস্থা নেয়া হবে। আজকের মনোনয়ন বোর্ডের সভায় খুলনা বিভাগের প্রার্থী চূড়ান্ত হয়নি। তবে, গুঞ্জন ছিল খুলনা বিভাগে আওয়ামী লীগের প্রার্থী আজ চূড়ান্ত হতে পারে। কাল শুক্রবার সকাল ১০টায় দলটির মনোনয়ন বোর্ডের সভা বসবে ফের।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close