করোনাদেশজুড়েপ্রধান শিরোনাম

সমন্বিত চেষ্টায় করোনা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক: সেনাপ্রধান

ঢাকা অর্থনীতি ডেস্ক: সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক রাখা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন সেনাপ্রধান এসএম শফি উদ্দিন আহমেদ ওএসসি,এনডিইউ,পিএসসি।

মঙ্গলবার (১০ আগস্ট) সকালে টাঙ্গাইলে কোভিড শিল্ড দ্বিতীয় পর্বের ফিল্ড পর্যায়ের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সময় এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, চলমান লকডাউনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং জনপ্রতিনিধিসহ সকলের সাথে মিলে সেনাবাহিনী অত্যন্ত ভালোভাবে কাজ করেছে। আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে যে আমাদের সমন্বিত প্রচেষ্টার ফলে আমরা করোনা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক করতে সক্ষম হয়েছি।

“আমরা যদি সবাই মিলে এভাবে কাজ না করতাম এই পরিস্থিতি আরো খারাপ হতে পারতো। এখনও ভালো হয়নি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আমরা সবাই একসাথে কাজ করলে এবং জনগণ যদি সচেতন থাকে তবে পরিস্থিতি অনেক উন্নতি হবে।”

এর আগে তিনি হেলিকপ্টারযোগে টাঙ্গাইল স্টেডিয়ামে অবতরণ করেন। সেখান থেকে সেনা কর্মকর্তাদের নিয়ে শহরের নিরালা মোড় ও ভিক্টোরিয়া রোডে টহলরত সেনা সদস্যদের কার্যক্রম পরিদর্শন ও কুশল বিনিময় করেন।

এছাড়াও, তিনি টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সাথে লকডাউনের বিষয় নিয়ে কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ১৯ পদাতিক ডিভিশন এর জিওসি ও এরিয়া কমান্ডার মেজের জেনারেল সৈয়দ তারেক হোসেন এবং ৯৮ সংমিশ্রিত বিগ্রেড বিগ্রেডিয়ার জেনারেল এস এম আসাদুল হক পিএসসি।

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close