প্রধান শিরোনাম

ফেসবুকে নারী সেজে প্রেম করে আসামিকে গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিলেটের জৈন্তাপুরে ফেসবুকে নারী সেজে প্রেম করে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার যুবকের নাম সুজিত নম বিশ্বাস। তিনি উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল উত্তর গুচ্ছ গ্রামের মৃত প্রজেস নম বিশ্বাসের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৮ জুন জৈন্তাপুরের চারিকাটা ইউনিয়নের এক নারীকে ধর্ষণের অভিযোগে সুজিতের বিরুদ্ধে মামলা করা হয়। এরপর থেকে তিনি পলাতক ছিলেন। একপর্যায়ে পুলিশ জানতে পারে জৈন্তাপুরের সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারতে পালিয়ে গেছেন সুজিত। ভারতে গিয়ে তার বোনের বাড়িতে আত্মগোপন করেন এবং তার বোনের সহায়তায় রনি রায় নাম ধারণ করে ভারতীয় নাগরিকত্ব কার্ড তৈরি করেন।

অন্যদিকে সুজিতকে গ্রেফতার করতে ফেসবুকে নারী সেজে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামলার তদন্ত কর্মকর্তা জৈন্তাপুর থানার এসআই শফিক আহমদ। প্রেমের একপর্যায়ে সুজিতের সঙ্গে দেখা করার কথা বলেন নারী পরিচয় দেওয়া পুলিশ কর্মকর্তা। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে জৈন্তাপুরের শ্রীপুর এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশের সীমান্তে প্রবেশ করেন তিনি। এ সময় সাদা পোশাকের পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই শফিক আহমদ বলেন, ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর তিনি পালিয়ে ভারতে চলে যান। তাকে অনেক চেষ্টা করেও গ্রেফতার করা যাচ্ছিলো না। পরে ফেসবুকে নারী সেজে প্রেমের ফাঁদে ফেলি। এর একপর্যায়ে তার সঙ্গে দেখা করার কথা বললে তিনি রাজি হন। পূর্বের কথামত তিনি জৈন্তাপুরের শ্রীপুর এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশের সীমান্তে প্রবেশ করলে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ভারতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ বলেন, ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close