তথ্যপ্রযুক্তি

সস্তা হচ্ছে বুলেট, কম দামে নতুন মডেল

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বিক্রি কমেছে। চলতি আর্থিক বছরে চরম দুর্দিন দেখেছে রয়্যাল এনফিল্ড। যার জেরে নতুন করে ভাবতে বসেছে কর্তৃপক্ষ। সংস্থার তরফে আগেই জানানো হয়েছিল, ২৫০সিসি সেগমেন্ট-এ নতুন বাইক আসছে। তবে সেটা কবে আসবে তা নিয়ে কিছু জানানো হয়নি। আন্দাজ করা হচ্ছে, ২০২০-র শেষের দিকে বাজারে আসতে পারে বুলেট ২৫০। কিন্তু তার আগে আরও একটি নতুন মডেল আনছে রয়্যাল এনফিল্ড। আর নতুন এই মডেল হতে পারে বেশ সস্তা।

বুলেট ৩৫০ এক্স মডেল আনছে রয়্যাল এনফিল্ড। বুলেট ৩৫০-এর সঙ্গে এই নতুন মডেল-এর ডিজাইনের দিক থেকে আহামরি তফাত হবে না। তবে ফিচার্স-এর ক্ষেত্রে কিছু তারতম্য হবে। থাকবে স্পিডোমিটার হবে অ্যানালগ। ফুয়েজ ইন্ডিকেটর ও ওডোমিটার-এর জন্য থাকবে ডিজিটাল কাউন্টার। একাধিক রঙে পাওয়া যাবে বুলেট ৩৫০ এক্স। আপাতত সিঙ্গল চ্যানেল এবিএস থাকবে। এছাড়া থাকবে ইলেকট্রিক স্টার্ট অপশন।

৩৪৬ সিসির সিঙ্গল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন থাকবে বুলেট ৩৫০ এক্সে। ফাইভ স্পিড গিয়ার বক্স, ২০ বিএইচপি, ২৮ এমএম টর্ক। বুলেট ৩৫০-এর পার্টস বুলেট ৩৫০ এক্সে ফিট হবে। ফ্রন্ট ডিস্ক ও রিয়ার ড্রাম ব্রেক অপশনে আপাতত এই মডেল পাওয়া যাবে। দাম আনুমানিক ১.১০ লাখ টাকা (এক্স শোরুম) হতে পারে। বুলেট ৩৫০ এর দাম যেখানে ১.২১ লাখ (এক্স শোরুম)।

Related Articles

Leave a Reply

Close
Close