বিনোদন

সমিতিতে তালা, আমি সিনেমা আর করব না: সুচরিতা

ঢাকা অর্থনীতি ডেস্ক: চিত্রনায়ক জায়েদ খান হাইকোর্টের রায়ে গতকাল বুধবার (২ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ ফিরে পেয়েছেন। রায় পাওয়ার পর বিকেলে নিজ প্যানেলের কর্মীদের নিয়ে এফডিসিতে আসেন জায়েদ খান।

এ সময় জায়েদ খানের সঙ্গে ছিলেন, কালজয়ী অভিনেত্রী সুচরিতা, অরুনা বিশ্বাস, চিত্রনায়ক জয় চৌধুরীসহ শিল্পী সমিতির কয়েকজন সদস্য। কিন্তু চলচ্চিত্র শিল্পী সমিতিতে গিয়ে অফিস কক্ষে তালা দেখতে পান তারা। বেশ কিছুক্ষণ বাইরে দাঁড়িয়ে থাকেন তারা।

বিষয়টি নিয়ে সন্ধ্যায় সংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করেন জনপ্রিয় অভিনেত্রী সুচরিতা। তিনি বলেন, এত সুন্দর দিন পার করেছি আমরা। এফডিসিতে কোনো রেষারেষি ছিল না। তবে এখন সব অসভ্যতা দেখছি। এভাবে দেখে মনে হচ্ছে আমি সিনেমা আর করব না। শিল্পী সমিতির এ নির্বাচন ঘিরে চরম অসভ্যতা চলছে ।

এক সময়ের এই জনপ্রিয় নায়িকা ফেসবুকে সাধারণ মানুষের মন্তব্য নিয়ে বলেন, যে যার মতো কমেন্টস করে মানুষকে হেয় করে। চামচামি, পাগলামি, কি কি আরও যেন ভাষা, সবকিছু মিলে অ্যাটাক করেন।

ক্ষোভ প্রকাশ করে তিনি আরও বলেন, চারদিকে এত অসভ্যতা, এত এত মানুষের অকারণে আক্রমণ হচ্ছি। এই এফডিসিতে পরিচালক সমিতি রয়েছে। সেখানে প্রত্যেকের কাজ করেছি। তারা কেউ তো এলো না। আমাকে তো সান্ত্বনা দিতে পারত? না। কয়দিন দাঁড়াবে না। আমিও জিজ্ঞেস করতে চাই, কয়দিন দাঁড়াবে না। তাদের কিন্তু দাঁড়াতে হবে আমাদের পাশে।

Related Articles

Leave a Reply

Close
Close