দেশজুড়েপ্রধান শিরোনাম

ছাত্রলীগ নেতার দুই দেহরক্ষী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাতক্ষীরার বাইপাস সড়কে ‘বন্দুকযুদ্ধে’ দীপ ও সাইফুল নামে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে সাতক্ষীরা শহরের কাছে কামালনগরের বাইপাস সড়কের পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে গুলিভর্তি দুটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে। নিহত মামুনুর রহমান দীপ সদর উপজেলার মুনজিতপুরে মইনুল সরদারের ছেলে। আর সাইফুল ইসলাম কালীগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের সবুর সরকারের ছেলে। তারা দু’জন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী হিসাবে পরিচিত ছিলেন।

সাতক্ষীরা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, গত ৩১ অক্টোবর কালিগঞ্জের পাওখালিতে গুলি করে বিকাশের দুই এজেন্টের কাছ থেকে ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় দ্বীপ ও সাইফুলের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় মামলা হয়।

এ মামলায় শুক্রবার তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক রাতে কালীগঞ্জ থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশ যৌথ অভিযানে যায়। বাইপাস সড়কের কামালনগর এলাকায় পৌঁছালে আসামি ছিনিয়ে নিতে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ওই দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। এ সময় মরদেহের পাশে পড়ে থাকা চার রাউন্ড গুলিসহ দুটি দেশি পিস্তল উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মগে পাঠিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে হত্যা অপহরণ ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close