দেশজুড়ে

সিলেটে চিকিৎসককে ছুরিকাঘাত; ঘাতক কারাগারে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষানবিশ নারী চিকিৎসক ডা. আফসানা তাসনিম মমকে (২৫) ছুরিকাঘাতের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) দক্ষিণ সুরমা থানায় আহত ডা. মম বাদী হয়ে এই মামলা করেন। এ ঘটনায় আটক নাজিমুল ইসলাম রাজুকে (২৩) এ মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, রাজু পেশাদার ছিনতাইকারী। এর আগেও তিনি একটি ছিনতাই মামলায় দীর্ঘদিন জেলে ছিলেন।

শুক্রবার (৪ অক্টোবর) রাত ৯টার দিকে ডা. মম বাড়ি ফেরার পথে সিলেট রেলওয়ে স্টেশনের পাশে ডা. মমকে ছুরিকাঘাত করা হয়। এতে তার মুখ ও জিহ্বার অনেকাংশ কেটে যায়। হাতেও আঘাত পান তিনি। মম ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনার পর শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে দক্ষিণ সুরমার খোজারখলা এলাকার কাজির বাজার ব্রিজের দক্ষিণ পাশ রাজুকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি রক্তমাথা ছুরি উদ্ধার করা হয়। আটক রাজু কিশোরগঞ্জের ইটনা থানার মাতব্বর আলীর ছেলে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, আটক রাজু জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের জন্য নারী চিকিৎসককে ছুরিকাঘাতের কথা স্বীকার করেছেন। শনিবার বিকেলে তাকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। এছাড়া দক্ষিণ সুরমা থানার আরেকটি মামলায় অভিযুক্ত হয়ে দীর্ঘ দিন জেলে ছিলেন তিনি।

ওসি জানান, ডা. মমর ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে চান ছিনতাইকারী রাজু। এতে তিনি বাধা দিলে ছিতাইকারী তার মুখে ও হাতে ছুরি দিয়ে আঘাত করে। মমর চিৎকারে পথচারীরা এগিয়ে এসে ছিনতাইকারীকে ঘিরে ধরেন। তবে কৌশলে পালিয়ে যান তিনি। পরে মমকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

Related Articles

Leave a Reply

Close
Close