দেশজুড়েপ্রধান শিরোনাম

সাবেক পুলিশ কর্মকর্তা ও স্ত্রীর বিরুদ্ধে মামলা

ঢাকা অর্থনীতি ডেস্ক: চট্টগ্রামে সাবেক পুলিশ কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) দুইটি মামলা দায়ের করেছেন। আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পদ অর্জন এবং সম্পত্তির তথ্য গোপনের অভিযোগে এসব মামলা করা হয়।

রবিবার (৭ মে) দুদক সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-১ এর সহকারী পরিচালক এনামুল হক বাদী হয়ে অবসরপ্রাপ্ত সহকারী কমিশনার এবিএম সাহাদাৎ হোসেন মজুমদার (৬২) ও তার স্ত্রী রাজিয়া সুলতানা চৌধুরীর বিরুদ্ধে আলাদাভাবে এই দুটি মামলা করেন।

দুদক সমন্বিত জেলা কার্যালয়, চট্টগ্রাম-১ এর উপপরিচালক নাজমুস সাদাত জানান, সম্পত্তির তথ্য গোপন ও জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারায় মামলা দুটি করা হয়েছে।

আসামি সাহাদাৎ চট্টগ্রামের অলংকার পুলিশ বক্সেও পেট্রল পরিদর্শক হিসেবে দায়িত্বরত ছিলেন। নগরীর পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী এলাকার চুনা ফ্যাক্টরি রোডে থাকেন তারা।

মামলায় উল্লেখ করা হয়, সাহাদাৎ তার হিসাব বিবরণীতে ১৮ লাখ ৩২ হাজার ৫২২ টাকার সম্পদ গোপন করেছেন এবং ৬৮ লাখ ১৮ হাজার ২৮৭ টাকা মূল্যের জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করে ভোগ দখল করেছেন। রাজিয়া সুলতানা ২৭ লাখ ১ হাজার ৮০৪ টাকার সম্পদের তথ্য গোপন এবং ৭৫ লাখ ২৬ হাজার ৪৪৮ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close