প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারের ত্রাস ‘টুন্ডা আরিফ’ পুলিশের কবজায়

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী টুন্ডা আরিফকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার(২১ নভেম্বর) রাতে এক ব্যবসায়ীর উপর হামলা ও প্রাণনাশের হুমকির ঘটনায় মামলা দায়ের হলে রাতেই তাকে সাভার পৌর এলাকার গেন্ডা বাসষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, সন্ত্রাসী টুন্ডা আরিফ সাভার থানার তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অন্তত এক ডজন মামলা রয়েছে। বৃহস্পতিবার তাইমুল ইসলাম নামের এক ব্যবসায়ী টুন্ডা আরিফসহ তার ৫সহযোগীর বিরুদ্ধে সাভার মডেল থানায় চাদাঁ দাবী ও অপহরণ চেষ্টার অভিযোগে মামলা দায়েরে করেন।

আসামিরা হলো সাভারের গেন্ডা এলাকার কচি মিয়ার ছেলে টুন্ডা আরিফ (৩০), মো. সোলেমানের ছেলে জসিম উদ্দিন (২৮), সুমন (৩০), সজিব (২৮), তানজিল (২৫), মো. আজম (৩২)। এছাড়া অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফএম সায়েদ জানান, আরিফ ও তার সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তার বিরুদ্ধে হত্যা, চাদাঁবাজিসহ একাধিক মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চলমান রয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close