দেশজুড়েপ্রধান শিরোনামসাভার

সাভারে আওয়ামীলীগ নেতা মজিদ হত্যাকান্ডের প্রধান আসামী মিকাইলসহ ৪ জন গ্রেপ্তার

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাভারের পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামী মিকাইলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মোট ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে সাভার মডেল থানা পুলিশ এই তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃতরা হলেন- মিকাইল, স্বপন, সোহেল ও মনির।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে আসামীরা অন্যত্র থেকে বাড়ি ফিরছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ। এসময় সাভারের হেমায়েতপুরে বাস থেকে নামার পর তাদের ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি এলাকায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এসময় গুলিবিদ্ধ হন তার সহযোগী স্বপন।

এ ঘটনার পর সাভার মডেল থানায় মামলা দায়েরের পর গ্রেপ্তার হয় আজরোজা বেগম (মিকাইলের স্ত্রী), আলম ও মোক্তার। পরবর্তীতে হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয় ভাড়াটে খুনি মানিক মাইনউদ্দিন। এছাড়া মামলার এজাহারভূক্ত আসামী সুজাত আলীকে গ্রেফতার করে র‌্যাব।

Related Articles

Leave a Reply

Close
Close