দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে আ.লীগ-যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক: সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ.লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। এঘটনায় যুবলীগের এক কর্মী গুলিবিদ্ধসহ অন্তত আরও পাঁচ জন আহত হয়েছেন। এর আগে দুপুর ১২ টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর কৃষিবিদ এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) অপারেশন নয়ন কারকুন।

গুলিবিদ্ধ যুবলীগ কর্মী সাভারের তালবাগ শাহ আলমের ছেলে আল-আমীন (৩০)। অপর আহতরা হলেন- যুবলীগ কর্মী স্বপন (৩৫), ওমর হোসেন (২৮), রানা (৪০) ও মাসুদ (২৫)। তারা সবাই যুবলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

গুলিবিদ্ধ আল-আমীন বলেন, যুবলীগ কর্মী ওমরকে কুপিয়ে গুরুতর আহত করে বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আওয়ামী নেতা আবু সাইদ, জুয়েল, ইসরাফিল ও নিয়ামত। খবর পেয়ে আমরা ওমরকে উদ্ধার করতে গেলে আমাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে মালেক ও তার লোকজন। এসময় আমার পায়ের উরুতে একটি গুলি বিদ্ধ হলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। আমাকে মৃত ভেবে মালেক ও তার লোকজন পালিয়ে যায়। পরে আমাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। একটি পরে আমার অপারেশন করে গুলি বের করা হবে।

এব্যাপারে অভিযুক্ত বিরুলিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেকের মুঠোফোনে গুলি ছোড়ার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি তো কিছু জানি না। পরবর্তীতে গুলিবিদ্ধ আল-আমীনের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তারাই আমার বাড়িতে হামলা করতে এসেছিল।

এব্যাপারে সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, বিষয়টি আমরা জেনেছি। কিন্তু এখনও কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close