প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ইয়াফি বিউটি’র ২০ লক্ষ টাকার কসমেটিক্স ধ্বংস করল র‍্যাব

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে বিএসটিআই এর অনুমতি ব্যতিত বিভিন্ন নকল পণ্য তৈরীর অপরাধে ইয়াফি বিউটি কনসেপ্ট কেয়ার লিঃ কে ৩ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ২০ লক্ষ টাকার বিভিন্ন কসমেটিক্স সামগ্রী ধ্বংস করেছে র‍্যাব।

বুধবার (২০ নভেম্বর) সাভারের দেওগাও এলাকায় সন্ধ্যা ৭ টা থেকে ভোর ৪ টা পর্যন্ত টানা ৯ ঘন্টা মেজর শিবলী মোস্তফা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে এ অভিযান চালায় র‍্যাব-৪,সিপিসি-২ নবীনগর ক্যাম্প।

ইয়াফি বিউটি কনসেপ্ট কেয়ার লিঃ এর মালিক মোঃ নাজমুল হককে ২ লক্ষ টাকা এবং ম্যানেজার মোঃ কুতুব উজ্জামানকে ১ লক্ষ টাকা করে নগদ অর্থদন্ড আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

এছাড়াও ইয়াফি বিউটি কনসেপ্ট কেয়ার লিঃ কোম্পানী হতে ১) স্টাইলিং ফ্যাশন জেল ২) ফেসিয়াল এন্ড ম্যাসাজ ক্রীম ৩) ফেসিয়াল এন্ড ম্যাসাজ ক্রীম ৪) স্ক্রাবার (ফেসিয়াল) ৫) আফটার শেভ জেল ৬) স্টাইলিং হেয়ার জেল ৭) ফেসিয়াল ফেস ওয়াশ ৮) আফটার সেভ লোশন ৯) মিল্ক এন্ড স্ট্রবেরী স্ক্রাব ১০) আফটার শেভ লোশন সহ আরো ১৭ টি বিভিন্ন পণ্যের কসমেটি·মালামাল জব্দ করা হয় এবং বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। জব্দকৃত মালামালের সর্বমোট মূল্য আনুমানিক বিশ লক্ষ টাকা।

এ বিষয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ এবং ৫৩ ধারায় মোবাইল কোর্ট মামলা নং- ১০২/১৯, তারিখঃ ২০/১১/১৯ রুজু করা হয়।

র‍্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্ততে আমরা অভিযান করে মোবাইল কোর্ট পরিচালনা করি। ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close