দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে এক শিশুকে ধর্ষণ চেষ্টায় ব্যার্থ হয়ে আরেক শিশুকে বলৎকার, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের পাচঁ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে আরেক শিশুকে বলৎকারের অভিযোগে মনোয়ার (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে সাভারের আনন্দপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগ, গত সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাভারের আনন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মনোয়ার রংপুর জেলার মিঠাপুকুর থানার বাসিন্দা। সে সাভাররে একটি পোশাক কারখানায় কাজ করে৷ তার মাসহ মনোয়ার সাভারের আনন্দপুরেই থাকতো।

পুলিশ জানায়, গত সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মেয়ে শিশুটির মা রান্না করছিলেন ও একটু পাশেই মেয়ে শিশুটির সাথে একি বয়সের আরেকটি ছেলে শিশু খেলাধুলা করছিলো। এসময় দুই শিশুকে ফুসলিয়ে প্রতিবেশী মনোয়ারের বাসার কক্ষে নিয়ে যায় তিনি৷ পরে মেয়ে শিশুটিকে ধর্ষণ চেষ্টা করে ব্যার্থ হয়ে ছেলে শিশুটিকে বলৎকার করে মনোয়ার। সেখান থেকে শিশু দু’টি পরিবারের কাছে বিষয়টি খুলে বললে। স্থানীয় ভাবে একটি শালিসি হওয়ার পর মেয়ে শিশুটির বাবা সাভার থানায় মামলা দায়ের করে৷

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুর রহমান বলেন, ঘটনাটি ঘটার পর মেয়ে শিশুটির বাবা নিজে বাদী হয়ে মনোয়ারের নামে মামলা করে। পরে তাকে আজ বিকালে গ্রেফতার করা হয়। আগামীকাল (বৃহস্পতিবার) তাকে আদালতে পাঠানো হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close