প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে চেতনানাশক স্প্রে দিয়ে বাসায় চুরি !

নিজস্ব প্রতিবেদক: সুকৌশলে দরজা কেটে ঘুমন্ত মানষকে চেতনানাশক স্প্রে দিয়ে নির্বিঘ্নে চুরি করছে একটি চক্র। চক্রটির দৌরাত্ম্য বেড়েছে। ফলে আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছেন সাভারবাসী। দশ দিনের ব্যবধানে দুই বাড়িতে একই কৌশলে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট করেছে চোর চক্রটি। আবারও একই কায়দায় সাভারের ব্যাংক কলোনি এলাকায় আওয়ামীলীগ নেতার ঘরে চুরির ঘটনা ঘটেছে।

রোববার (২৯ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন। এর আগে শনিবার দিবাগত গভীর রাতে সাভারের ব্যাংকলোনির সোনাহর নামের আওয়ামী লীগ নেতার বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার জানান, প্রতিদিনের মত যথারীতি আমারা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। গভীর রাতে দুই তলা বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে শিশুসহ ৫ জন ছিল। সেখানে দরজা কেটে কৌশলে দরজা খুলে ঘুমন্ত সবাইকে চেতনানাশক স্প্রে করে। পরে ঘরে থাকা প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ৭০ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। সকালে ওঠে সবাই দেখে ঘরের দরজা খোলা ও জিনিসপত্র উল্টাপাল্টা করে রাখা। পরে ঘরের স্বর্ণালঙ্কার ও টাকার খোঁজ করে পাওয়া যায় নি। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তবে চেতনানাশক কিছু স্প্রে করা হয়েছে কিনা? তার জন্য মেডিকেল পরীক্ষার প্রয়োজন। তাহলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। সে বিষয়টিও গুরুত্ব দিচ্ছি।

প্রসঙ্গত, গত ১০ আগস্ট রাতে আশুলিয়ার ধলপুর এলাকার সাভার উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল কালাম আজাদের বাড়িতে একই কায়দায় চুরির ঘটনা ঘটে।

Related Articles

Leave a Reply

Close
Close