প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে চোরের কাছে কিশোরী ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক: সাভারে কিশোরীকে ধর্ষনের অভিযোগে সাদ্দাম হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত ওই যুবককে ভোক্তভোগী কিশোরীর পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে সাভারের হেমায়েতপুরের শ্যামপুর মহল্লায় এই ধর্ষণের ঘটনা ঘটে।

আটক সাদ্দাম সাভারের শ্যামপুর এলাকার কুতুব উদ্দিনের ছেলে। সে আগে গাড়িতে হেলপারি করলেও বর্তমানে নেশায় আসক্ত এবং এলাকায় ছিচকে চুরিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত বলেও জানিয়েছে পুলিশ।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, ভোক্তভোগী ওই কিশোরী রাতে তাদের বাসার পাশে একটি নির্মাণাধীন দোতলা বিল্ডিং এর নিচে বসে ছিল। হঠাৎ অভিযুক্ত যুবক ওই কিশোরীকে জোড় করে ওই বিল্ডিং এর দোতলায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় কিশোরীর ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে ওই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে সাভারমডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে সকালে থানায় লিখিত অভিযোগ দেয়া হলে, পুলিশ প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়ে লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভূক্ত করে ওই মামলায় আটক যুবককে গ্রেপ্তার দেখানো হয়।

Related Articles

Leave a Reply

Close
Close