দেশজুড়েপ্রধান শিরোনামসাভার

সাভারে ছাদের গাছ কাটার ঘটনায় মামলা; গ্রেফতার ১

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাভারে ছাদে বাগান করা নিয়ে দ্বন্দে গাছ কেটে ফেলার ঘটনায় অভিযুক্ত নারী খালেদা আক্তার লাকীসহ তিন জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে সাভার মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামীরা হলেন- খালেদা আক্তার লাকী (৪০), তার স্বামী এ্যাডভোকেট সেলিম আলদীন (৪৫), তার ছেলে লিখন আলদীন (২০) ও অজ্ঞাতনামা ৪-৫ জন। তারা সবাই সাভার থানার ডগরমোরা এলাকার স্থায়ী বাসিন্ধা।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক জাকারিয়া হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে সকালে অভিযুক্ত খালেদা আক্তার লাকীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে বিকালে ভুক্তভোগীর পরিবার খালেদা আক্তার লাকীসহ তিন জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় খালেদা আক্তার লাকীকে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

গতকাল মঙ্গলবার বিকেলে সাভারের ডগরমোরা এলাকার নক্ষত্র এভিনিউ বাড়ির ছাদে বাগান করা নিয়ে গত দুই মাস ধরে চলা দ্বন্দে এক ফ্ল্যাট মালিক অপর ফ্ল্যাট মালিকের সব গাছ কেটে ফেলে। অভিযুক্ত লাকি আক্তারের সাথে অপর এক ফ্ল্যাট মালিকের ছাদে বাগান করা নিয়ে দ্বন্দের জেরে ক্ষিপ্ত হয়ে বটি দিয়ে কুপিয়ে গাছগুলোকে কেটে ফেলে লাকি আক্তার। এরপরই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি পরিবেশবাদীসহ সকলের নজরে আসে।

Related Articles

Leave a Reply

Close
Close