আশুলিয়াকরোনাদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে সকাল ১০টার পর সব ধরনের কাঁচা বাজার-মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: সাভারে করোনা সংক্রমন রোধে জনসমাগম নিয়ন্ত্রনে প্রতিদিন সকাল ১০টার পর সব ধরনের বাজার-মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (৩ এপ্রিল) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহফুজ এ তথ্য নিশ্চিত করেন।

সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, সিদ্ধান্ত অনুযায়ী ৪ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সাভার উপজেলাধীন সব ধরনের আড়ৎ, মাছ ও কাঁচা বাজার, মার্কেট প্রতিদিন সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত তিন ঘন্টা খোলা থাকবে এবং সকাল ১০টার পর থেকে বন্ধ থাকবে। পাশাপাশি সরকারী নির্দেশনা অনুযায়ী হাট-বাজার বন্ধ রাখা এবং গন-জমায়েতের নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। তবে ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যর দোকানের ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা প্রযোজ্য নয় বলেও জানান তিনি।

তিনি আরও জানান, জনসমাগম নিয়ন্ত্রনে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, সিভিল প্রশাসন ও জনপ্রতিনিধিদের নিয়ে আয়োজিত সভায় সর্বসম্মতিক্রমে এ ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। কেউ এই নির্দেশনা না মানলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close