প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে তুচ্ছ ঘটনায় সড়কে ছাত্রীদের মারামারি

নিজস্ব প্রতিবেদক:  সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীদের মারধরের শিকার হলো অষ্টম শ্রেণির তিন ছাত্রী। এ ঘটনায় আহত ছাত্রীদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সাভারে মুশুরীখোলা সামসুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিষয়টি অনেকের নজরে আসে। তারা সবাই এই বিদ্যালয়ের শিক্ষার্থী।

ভিডিওতে দেখা যায়, বিদ্যালয়ের সামনে স্কুলের পোশাক পরা পাঁচ থেকে ছয়জন ছাত্রী অপর তিন ছাত্রীকে বেধরক মারধর করছে। একপর্যায়ে রাস্তায় ফেলেও মারধর করতে দেখা যায়।

এ বিষয়ে মারধরের শিকার অষ্টম শ্রেণির এক ছাত্রী জানায়, বিদ্যালয়ের ভেতরে তুচ্ছ বিষয় নিয়ে বকাঝকা করে ও বাইরে গিয়ে ইচ্ছা করে পায়ে পাড়া দেয় করে অভিযুক্তরা। ঘটনার প্রতিবাদ করলে দশম শ্রেণির কয়েকজন মিলে ছাত্রী তাদের মারধর করে। এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

নাম প্রকাশ না করে স্থানীয় কয়েকজন বলেন, এমন ঘটনায় অভিভাবকসহ শিক্ষক-শিক্ষার্থী সবাই বিব্রত। বিষয়টি দ্রুত সমাধান করা ও ভবিষ্যতে এমন ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়া উচিত।

এদিকে বিষয়টা জানা নেই বলে মুঠোফোনে জানান সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা: কামরুন্নাহার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করি। এ বিষয়ে আগামী রবিবার উভয় পক্ষের ছাত্রীদের অভিভাবকদের ডেকেছি। মূল ঘটনাটি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close