দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নদীতে ডুবে মাদরাসা ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে নদীর পানিতে ডুবে রিফাত শেখ (৯) নামের এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭জুলাই) দুপুরে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রিফাত শেখ ওই এলাকার দাদন শেখের (৪৭) ছেলে এবং স্থানীয় একটি মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, গতকাল (মঙ্গলবার) মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকরা মিলে নদীতে গোসল করতে যায়। পরে ওই ছাত্রের বাসা মাদরাসার নিকটবর্তী হওয়ায় তাকে বাসায় গিয়ে গোসল ও খাওয়া শেষ করে মাদরাসায় আসার জন্য পাঠিয়ে দেন মাদরাসার এক শিক্ষক। সন্ধ্যা নাগাদ ওই শিক্ষার্থী বাসায় ফিরে না আসলে পরিবারের সবাই খোঁজ নেওয়া শুরু করে। পরে অনেক খোঁজাখুঁজি পরে আজ (বুধবার) বেলা ১১টায় ওই ছাত্রের মরদেহ পানিতে দেখতে পাওয়া যায়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন শাহ জানান, ওই শিক্ষার্থী সাঁতার না জানায় পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নদীতে গোসল কিংবা ওজু করতে নদীর পাড়ে যায় মাদরাসা পড়ুয়া শিক্ষার্থী রিফাত। পরে কোন কারণে নদীতে পড়ে যায় সে। সাঁতার না জানায় পাড়ে উঠতে না পেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close