প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নদী থেকে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সাভারের তুরাগ নদী থেকে নাসরিন (২৬) নামের এক গৃহবধূর ভাসমান মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। তবে মরদেহ কিভাবে ওই নদী আসলো তা এখনও জানা যায় নি।

শুক্রবার (৬ মে) রাত সাড়ে ৮ টার দিকে সাভারের আমিনবাজারের বসিলা ব্রিজের উত্তর পাশের তুরাগ নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাসরিন মাদারিপুর জেলার উমিতপুরের আলীপুর এলাকার মৃত হারুন মুন্সীর মেয়ে। তার বাবার বাড়ি বর্তমানে রাজধানীর দারুসসালাম থানা এলাকায়। তার স্বামীর বাড়ি একই থানার গাবতলি বর্ধনবাড়ি এলাকায়।
পুলিশ জানায়, নিহত নাসরিন তার স্বামি হিমেলের সাথে ঢাকা মেট্রোপলিটনের গাবতলি বর্ধনবাড়ি এলাকায় বসবাস করে আসছিলেন। ঈদ উপলক্ষে তিনি বাবার বাড়িতে বেড়াতে আসেন। গত ‘৪ মে’ রিকশাযোগে তিনি তার স্বামীর বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন। আজ স্থানীয়দের খবরের ভিত্তিতে তার মরদেহ ওই এলাকার তুরাগ নদ থেকে উদ্ধার করা হয়।

আমীনবাজার নৌ- থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহিদুল ইসলাম সরদার বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে। এটি হত্যাকান্ড কি না জানতে চাইলে তিনি বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না, বিস্তারিত পরে জানানো হবে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close