প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নিলার হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধনে দাঁড়ালেন ত্রাণ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: সাভারে স্কুল ছাত্রী নিলা রায় হত্যাকান্ডের ঘটনায় মানববন্ধন কর্মসূচীতে অংশ নিয়ে খুনির ফাঁসির দাবী জানালেন স্থানীয় সাংসদ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

শনিবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা বাসষ্ট্যান্ড এলাকায় নীলা রায় হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবিতে সাভার নাগরিক কমিটি আয়োজিত এক মানববন্ধন কর্মসুচীতে যোগ দিয়ে তিনি একথা বলেন প্রতিমন্ত্রী।

এই হত্যাকান্ডের যারা জড়িত, তাদের ঘৃণা জানিয়ে, খুনিদের ফাঁসির দাবীতে উপস্থিত সকলের সাথে এক মত পোষণ করেন মন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, পুলিশ ও গোয়ান্দা সংস্থাসহ আইনশৃঙ্খলাবাহিনীর সবাই গুরুত্ব দিয়ে কাজ করছেন। তার ফলেই দ্রুত সময়ের মধ্যে নিলা রায় হত্যাকান্ডের প্রধান আসামীও গ্রেপ্তার হয়েছে। দলমত নির্বিষে তাদের শাস্তির নিশ্চিত করার নির্দেশনাও দেন মন্ত্রী।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণি ও তেতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফকরুল আলম সমরসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রোববার সাভারের পাল পাড়ায় হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে ১০ম শ্রেণীর স্কুল ছাত্রী নিলা রায়কে ছুরিকাঘাত করে হত্যা করে বখাটে মিজান। পরদিন এঘটনায় নিহত নিলার বাবা নারায়ন রায় বাদী হয়ে মিজান ও তার বাবা-মাকে আসামী করে সাভার মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

এদিকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে সাভারের রাজফুলবাড়িয়ার একটি ইটভাটা থেকে মিজানকে গ্রেপ্তার করে পুলিশ। মিজানসহ এই মামলায় এখন পযন্ত মোট ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close