প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নৌকা থেকে নামতেই বিশ্ববিদ্যালয় ছাত্রের বুকে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক: সাভারের কাউন্দিয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নাহিদ হাসান মিলু নামে এক ছাত্র কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা । গুরুত্ব আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে কাউন্দিয়ার নদী পারাপারের নৌঘাটে এই ঘটনা ঘটে। নাহিদ হাসান মিলু কাউন্দিয়ার মো. মিজান হোসেনর ছেলে। সে রাজধানীর মিরপুরে বেসরকারি প্রাইম ইউনির্ভাসিটির শিক্ষার্থী।

নাহিদের চাচা শফিক হোসেন জানান, দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ে থেকে মিরপুর এক নম্বর হয়ে নৌকায় করে সাভারের কাউন্দিয়া নামে। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা হামলায় চালায় ও ছুরি কুপিয়ে গুরুতর জখম করে। তার হাতে ও বুকে ছুরিকাঘাত করা হয়েছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এমন হামলার বিষয়ে তিনি আরও জানান, নাহিদ তাদের চিনতে পেরেছে। তবে প্রাথমিকভাবে ধারনা করছি, পূর্ব শত্রুতার জের এই হামলা হতে পারে।

ছবি: নাহিদ হাসান মিলু

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, আমরা লোকমুখে শুনেছি। তবে কোন অভিযোগ পাইনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close