বিনোদন

এবার বলিউড সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে নূপুর স্যাননের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গত বছর অক্ষয় কুমারের সঙ্গে প্রথম দেখা যায় এই তরুণীকে। সেখান থেকেই সবার সবার নজরে পড়ে তাকে। নাম নূপুর স্যানন। তবে সুন্দরী এই তরুণী কোনো সিনেমার মাধ্যমে না, ‘ফিলহাল’ শিরোনামে একটি হিন্দি গানের মডেল হিসেবে অক্ষয় সঙ্গে অভিনয় করেছিলেন।

এবার বলিউড সিনেমায় নাকি অভিষেক ঘটতে যাচ্ছে এই তরুণীর। সম্প্রতি একটি সিনেমায় তিনি চূড়ান্ত হয়েছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

নূপুর স্যানন ‘লুকাছুপি’খ্যাত অভিনেত্রী কৃতি স্যাননের ছোট বোন। এর আগে দুই বোনকে একসঙ্গে বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গেছে। তবে নূপুর এবারই প্রথম বড় পর্দায় নাম লেখাতে যাচ্ছেন।

প্রথম সিনেমার জন্য এরই মধ্যে নিজেকে প্রস্তুত করতে শুরু করেছেন নূপুর। ব্যস্ত সময় পার করছেন জিমে। অংশ নিচ্ছেন অভিনয় কর্মশালায়ও।

ফিল্মফেয়ার জানায়, এর আগে বেশ কয়েকজন সিনেমার প্রযোজকের সঙ্গে নূপুরের কাজ করার খবর শোনা গিয়েছিল। এখন শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থা পূজা এন্টারটেইনমেন্টের জ্যাকি ভাগনানি এবং দীপশিখা দেশমুখ এই নবাগতাকে নিয়ে সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন। খুব শিগগিরই তাকে নিয়ে কাজ শুরু করবেন তারা।

অভিনয় ছাড়াও নূপুরে গানে বেশ আগ্রহ। যেজন্য অনলাইন দুনিয়ায় বেশ পরিচিত তিনি। ‘বেকারার কারকে হামে’ গানটি নিজের কণ্ঠে তুলে ইউটিউবে প্রকাশের পর প্রচুর ভিউ পেয়েছিলেন তিনি। এছাড়া ‘তেরি গালিয়া’ ও ‘দিল ওয়ালে’ গান গেয়ে ভাইরাল হন ২৪ বছর বয়সী এই তরুণী।

প্রতিবছর বলিউডে অসংখ্য নতুন মুখ যুক্ত হচ্ছে। কেউ কেউ দর্শকদের নজর কাড়তে পারছেন, আবার কেউ কেউ হারিয়ে যাচ্ছেন। তবে নূপুর বোনের মতো নিজেও বলিউডে অবস্থান তৈরি করতে পারেন কিনা, সেটা সময়ই বলে দেবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close