বিনোদন

শুরু হচ্ছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ঢাকা’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘বিউটি ইজ নট ইন দি ফেস; বিউটি ইজ দ্য লাইট ইন দ্যা হার্ট’ এই প্রতিপাদ্য নিয়ে শুরু হচ্ছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ঢাকা ২০২০’। সুন্দরী এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন ১৮ থেকে ২৫ বছর বয়সী নারীরা।

 

ঢাকা মহানগরীতে যারা থাকেন শুধুমাত্র তারাই এতে অংশ নিতে পারবেন। ওয়েবসাইটসহ মোবাইল অ্যাপসের মাধ্যমে ‘মিস ঢাকা ডট কম’-এ গিয়ে রেজিস্ট্রেশন করা যাবে। এরইমধ্যে এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে। এই প্রতিযোগিতার মূল আইকন হিসেবে মাদার তেরেসা, নবাব বেগম ফয়জুন্নেসা  চৌধুরানী, বেগম রোকেয়া ও বেগম সুফিয়া কামালের নাম উল্লেখ করা হয়।

 

গতকাল সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে প্রতিযোগিতার উদ্বোধন ও লোগো উন্মোচন উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। স্টার প্লাস কমিউনিকেশন্সের উপদেষ্টা সাবিনা ইয়াসমিন ইব্রাহীমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

 

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সভাপতি ফাল্গুনী হামিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা রাখেন আয়োজক সংস্থার পরিচালক নাজমুল খান।

 

এছাড়া এই আয়োজনের প্রোগ্রাম ডিরেক্টর শহীদ রায়হানও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উদ্বোধন ও লোগো উন্মোচন মঞ্চে বক্তারা জানান, প্রতিযোগীদের সেবামূলক ও সাংস্কৃতিক কর্মকান্ডে আগ্রহী হতে হবে।

 

প্রাথমিক বাছাই পর্ব, সাক্ষাৎকার পর্ব, অ্যাকটিভিটি পর্ব, ফটোগ্রাফি পর্ব, ভিডিওগ্রাফি পর্ব, টপ টেন সিলেকশন পর্ব, গ্রুমিং ও গ্র্যান্ড ফিনালের মত আটটি ধাপে ২০২০ সালের মিস ঢাকা নির্বাচন করবেন আয়োজকরা। ঢাকায় অবস্থানরত ১৮ থেকে ২৫ বছর বয়সী যে কোনো নারী অভিভাবকের সম্মতিতে এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

 

/আরকে

Related Articles

Leave a Reply

Close
Close