বিনোদন

১০০ কোটির ঘরে ‘দৃশ্যম ২’

ঢাকা অর্থনীতি ডেস্ক: অভিষেক পাঠক পরিচালিত অজয় দেবগনের ‘দৃশ্যম ২’ মুক্তির এক সপ্তাহের মধ্যে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। অজয় দেবগন এবং টাবু অভিনীত চলচ্চিত্রটি মুক্তির সপ্তম দিনে ৮.৬২ কোটি রুপি সংগ্রহ করেছে, যার ফলে ভারতে মোট আয় দাড়িয়েছে ১০৪ কোটি রুপি।

শুক্রবার (২৬ নভেম্বর) চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে সিনেমাটির একটি পোস্টার শেয়ার করেছেন। তিনি টুইট করে লিখেছেন, ‘দৃশ্যম ২ অপরাজিত।

শুক্রবার (১৮ নভেম্বর) মুক্তি পায় ‘দৃশ্যম ২’। মুক্তির প্রথম দিনেই ১৫.৩৮ কোটি আয় করে সিনেমাটি। দ্বিতীয় দিনে ২১.৫৯ কোটি, তৃতীয় দিনে ২৭.১৭ কোটি, চতুর্থ দিনে ১১.৮৭ কোটি, পঞ্চম দিনে ১০.৪৮ কোটি ও ষষ্ঠ দিনে ৯.৫৫ কোটি ঘরে তুলে সিনেমাটি। সপ্তম দিনের ৮.৬২ কোটি সহ সপ্তাহ শেষে সিনেমাটির আয় এখন ১০৪.৬৬ কোটি রুপি।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যম’ এর সিক্যুয়েল এটি। ‘দৃশ্যম’ পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত, যিনি ২০২০ সালে লিভার সিরোসিসে মারা গিয়েছিলেন। সেই চলচ্চিত্রে অভিষেক পাঠক একজন প্রযোজক হিসেবে কাজ করেছিলেন। এবার তিনিই ‘দৃশ্যম ২’ পরিচালনা করেছেন। হিন্দি এই থ্রিলার ফ্র্যাঞ্চাইজিটি মোহনলাল এবং পরিচালক জিথু জোসেফের মালায়লাম ‘দৃশ্যম’-এর ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে।

অভিষেক পাঠক পরিচালিত ‘দৃশ্যম ২’-এ আরো অভিনয় করেছেন টাবু, অক্ষয় খান্না, ঈশিতা দত্ত, শ্রেয়া শরণ এবং সৌরভ শুক্লা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Related Articles

Leave a Reply

Close
Close